সবচেয়ে ফ্যাশনেবল ল্যাশ এক্সটেনশন ট্রেন্ডগুলি আবিষ্কার করুন এবং সেগুলিকে আপনার চোখের সাথে মানানসয়ি করে তুলুন!

সবচেয়ে ফ্যাশনেবল ল্যাশ এক্সটেনশন ট্রেন্ডগুলি আবিষ্কার করুন এবং সেগুলিকে আপনার চোখের সাথে মানানসয়ি করে তুলুন!

ক্লাসিক, ভলিউম বা হাইব্রিড পদ্ধতি ব্যবহার করে সঞ্চালিত আইল্যাশ এক্সটেনশন গুলো এক জিনিস, তবে চূড়ান্ত ফলাফল প্রায়শই আমরা যে বেছে নিতে চাই তার উপর নির্ভর করে। সবচেয়ে জনপ্রিয় বিকল্পগুলির মাধ্যমে ব্রাউজ করুন এবং বিবেচনা করুন যে তাদের মধ্যে একটিও আপনার জন্য কিনা!

আইল্যাশ এক্সটেনশন শৈলী - সিদ্ধান্ত নেওয়ার আগে আপনি কি বিবেচনা করবেন?

প্রতিটি আইল্যাশ এক্সটেনশন পদ্ধতি - ক্লাসিক, ভলিউম এবং হাইব্রিড - বিভিন্ন আকর্ষণীয় শৈলী তৈরি করতে ব্যবহার করা যেতে পারে। তাদের মধ্যে অনেকগুলি বিশেষভাবে জনপ্রিয় কিন্তু তারা সবসময় সবার জন্য উপযুক্ত নয়। চোখের ধরনগুলি তাদের আকৃতি এবং সেটিং দ্বারা বিভক্ত:

  • ছোট এবং বড়,
  • বৃত্তাকার এবং বাদাম আকৃতির,
  • প্রসারিত এবং গভীর সেট,
  • চওড়া-সেট এবং সরু-সেট চোখ।

কিছু আইল্যাশ শৈলী অবাঞ্ছিত চোখের অসম্পূর্ণতাকে তীব্র করতে পারে, যেমন ঝুলে থাকা চোখের পাতা, হুডযুক্ত চোখ ইত্যাদি। তাই একজন ল্যাশ আর্টিস্টকে তার ক্লায়েন্টের চোখের ধরন কী তা যাচাই করতে হবে এবং একটি উপযুক্ত শৈলীর পরামর্শ দিতে হবে। চূড়ান্ত পছন্দটি সর্বদা আপনার, তবে এটি বিশেষজ্ঞের কথা শোনার যোগ্য যাতে প্রক্রিয়াটি সম্পূর্ণ হওয়ার পরে আপনি আপনার সিদ্ধান্তের জন্য অনুশোচনা করবেন না।

সবচেয়ে জনপ্রিয় আইল্যাশ এক্সটেনশন শৈলী - আপনার জন্য সঠিক শৈলী বেছে নিন!

  • ক্যাটস আই

এটি একটি খুব জনপ্রিয় ফলস ল্যাশ শৈলী, যা প্রধানত 1:1 আইল্যাশ এক্সটেনশন পদ্ধতির সময় সঞ্চালিত হয়। ল্যাশ শিল্পী প্রাকৃতিক ল্যাশ গুলির সাথে ফলস ল্যাশ সংযুক্ত করে, অভ্যন্তরীণ থেকে বাইরের কোণে তাদের দৈর্ঘ্য মসৃণভাবে সংযুক্ত করে। এই পদ্ধতিটি দৃশ্যত বাইরের কোণটিকে লম্বা করে এবং চোখকে সরু করে। যদি ক্লায়েন্টের স্বাভাবিকভাবেই লম্বা চোখের ল্যাশ থাকে, তবে স্টাইলিস্ট ফলস ল্যাশ গুলিকে শুধুমাত্র বাইরের কোণে আটকে দেন, যাতে প্রভাব যতটা সম্ভব স্বাভাবিক থাকে।

এই স্টাইলটি বড়, গোলাকার এবং সংকীর্ণ-স্পেসযুক্ত চোখের জন্য সবচেয়ে ভাল কাজ করে। বাদাম-আকৃতির চোখ, হুডযুক্ত চোখ বা ঝুলানো চোখের পাতার জন্য, তারা অবাঞ্ছিত প্রভাবকে বাড়িয়ে তুলতে পারে।

  • স্কুইরাল এফেক্ট

এই আইল্যাশ স্টাইলিং পদ্ধতিতে অভ্যন্তরীণ কোণ থেকে শুরু করে ধীরে ধীরে ফলস ল্যাশের দৈর্ঘ্য বাড়ানোর সাথে জড়িত। স্টাইলিস্ট যখন ভ্রু খিলানের সর্বোচ্চ বিন্দুতে পৌঁছায়, তখন সে ছোট ছোট ল্যাশ লাগাতে শুরু করে। এই পদ্ধতিটি চোখের কোণ কে তোলার জন্য ডিজাইন করা হয়েছে যাতে চোখ আরও বড় এবং আরও খোলা থাকে।

এই স্টাইলটি সেই সব চোখের জন্য দুর্দান্ত কাজ করে যেগুলি একসাথে বন্ধ থাকে এবং যার চোখের পাতা ঝুলে থাকে।

  • কিম ক্যামেলিয়া আইল্যাশ

এই প্রভাবটি কিম'স্টাইল বা কিম কার্দাশিয়ান ল্যাশ নামেও পরিচিত এবং প্রায়শই ভলিউম পদ্ধতিতে ব্যবহৃত হয়। এই শৈলী আজকাল খুবই জনপ্রিয়। কারদাশিয়ান ইফেক্টের মধ্যে রয়েছে মিশ্র দৈর্ঘ্যের ল্যাশ, এবং কিছু আকৃতির পাখা প্রয়োগ করা। এই শৈলী একটি সমতল এবং অতিরঞ্জিত ফিনিস তৈরি ছাড়া একটি অবিশ্বাস্য ভাবে প্রাকৃতিক ফলাফল ও দেয়।

এটি দৃষ্টিকে সুন্দরভাবে জোর দেয় এবং চাক্ষুষ রূপে চোখ খোলে। এটি বেশিরভাগ ধরনের চোখের জন্য ভাল কাজ করার জন্য যথেষ্ট বহুমুখী।

  • আইলাইনার এফেক্ট

আইলাইনার এফেক্টের সাথে ২-ইন-১ ইফেক্ট তৈরি করা জড়িত - উল্লেখযোগ্যভাবে চোখের ল্যাশ এবং চোখের পাতায় একটি আইলাইনার প্রভাব। এই পদ্ধতিতে চোখের ল্যাশের ভিতরের কোণ থেকে বাইরের কোণে প্রয়োগ করা হয়, এবং এটি ধীরে ধীরে তাদের দৈর্ঘ্য বৃদ্ধি করে, তবে একটি ন্যূনতম কার্ল দিয়ে এবং এতে চোখের পাতায় একটি আইলাইনার প্রভাব তৈরি হয়।

এটি একটি সুন্দর শৈলী তবে এটি শুধুমাত্র নির্দিষ্ট ক্লায়েন্টদের জন্য উত্সর্গীকৃত। এটি একটি উত্থাপিত বাইরের কোণ সহ বাদাম-আকৃতির চোখের মালিকদের জন্য ভাল কাজ করে। যাদের চোখ গভীর বা ঝুলে আছে তাদের জন্য এটি অবাঞ্ছিত প্রভাবকে আরও খারাপ করতে পারে।

  • রাশিয়ান ভলিউম এবং হলিউড ভলিউম

ভলিউম আইল্যাশ এক্সটেনশন (2-8D) ব্যবহার করার সময় এই স্টাইলটি একটি সাধারণ পছন্দ। এই শৈলীতে নিবেদিত ফলস আইল্যাশ বেসে টেপার করা হয় যাতে তাদের চিত্তাকর্ষক ভলিউম সহ, তারা এখনও প্রাকৃতিক দেখায় এবং চোখের উপর অতিরিক্ত চাপ দেয়। ল্যাশ এবং ল্যাশের রেখা অনেক বেশি ঘন দেখায়, চোখের উপর ল্যাশ গুলির একটি সুন্দর ফ্যান তৈরি করে।

এই শৈলীটি সরু চোখের মালিকদের মনোযোগের যোগ্য যারা এগুলিকে দৃশ্যমানভাবে বড় করতে চান এবং এটি গভীর-সেট চোখ দিয়ে ঝুলে থাকা চোখের পাতাগুলিকে ছদ্মবেশী করার একটি দুর্দান্ত কাজ করে।

রঙিন আইল্যাশ- কীভাবে রঙ দিয়ে চোখ সুন্দর করে তুলবেন?

রঙিন সিন্থেটিক ল্যাশ ব্যবহার করে আইল্যাশ এক্সটেনশনগুলি প্রযুক্তিগতভাবে স্ট্যান্ডার্ড এক্সটেনশন পদ্ধতি - ক্লাসিক, ভলিউম বা হাইব্রিড থেকে আলাদা নয়। যাইহোক, রঙিন চোখের ল্যাশ তিনটি রূপে বিভক্ত:

  • সম্পূর্ণ - একটি একক রঙে পুরো লুক,
  • মিশ্র - স্টাইলিস্ট প্রক্রিয়া চলাকালীন রং মিশ্রিত করে,
  • অম্ব্রে- ল্যাশ কালো কিন্তু টিপস একটি ভিন্ন রঙ,

মহিলারা খুব কমই একটি একক রঙের সাথে জড়িত একটি লুক চয়ন করেন, কারণ ফলাফলগুলি খুব আকর্ষণীয় এবং দৈনন্দিন পরিধানের জন্য উপযুক্ত নয়। প্রায়শই, তারা আকর্ষণীয়, রংধনু-রঙের চেহারা থেকে অনেক দূরে সূক্ষ্ম উচ্চারণের জন্য যান। মনে রাখবেন যে আইল্যাশ এক্সটেনশনগুলি প্রায় 4 সপ্তাহ স্থায়ী হয় এবং প্রত্যেকেরই এই ধরনের অভিব্যক্তিপূর্ণ শৈলীর রিফিল করার জন্য ফিরে আসতে পারে না।

আপনার চোখের রঙের সাথে রঙিন চোখের ল্যাশ কীভাবে মেলাবেন?

রঙিন আইল্যাশ এক্সটেনশনগুলি এমন মহিলাদের জন্য একটি বিকল্প যারা আলাদা ভাব সজেন এবং সবাইকে প্রভাবিত করতে চান তবে প্রাকৃতিক চেহারার অনেক কাছাকাছি বিকল্পও রয়েছে। কিছু রঙ, ক্লাসিক কালো থেকে ভিন্ন, হয় কনট্রাস্টের মাধ্যমে চোখের রঙকে পরিপূরক করার জন্য (বিপরীত রঙ) বা চোখের উপর জোর দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে (সুসংগত রঙ)। কিভাবে সেরা রং নির্বাচন করতে?

  • সবুজ চোখ - বিপরীত রং: লাল, বাদামী, বেগুনি, লাইলাক; মানানসয়ি রং: হলুদ, নীল, সবুজ
  • গভীর বাদামী চোখ - বিপরীত রং: হলুদ, বেগুনি, সবুজ; মানানসয়ি রং: ব্রাউন, পিচ, সালমন
  • নীল, ধূসর চোখ - বিপরীত রং: হলুদ, বারগান্ডি, বেগুনি, কমলা; মানানসয়ি রং: সবুজ, গ্রাফাইট, গোলাপী, ধূসর
  • হ্যাজেল আইস - বিপরীত রং: সবুজ, নীল, বেগুনি; মানানসয়ি রং: বেইজ, ব্রাউন, গ্রে, পিচ

রঙিন চোখের ল্যাশ এক্সটেনশন - কিভাবে সঠিকভাবে রং মিশ্রিত করবেন?

প্রভাবটি যেন অতিরঞ্জিত না হয় তা নিশ্চিত করার জন্য, এবং ল্যশ যাতে প্রতিদিনের পরিধানের জন্য উপযুক্ত হয়, ল্যাশ শিল্পীকে অবশ্যই রঙগুলি ভালভাবে বেছে নিতে হবে এবং চোখের হাইলাইট করার কাজটি পূরণ করার জন্য রঙিন ল্যশ গুলিকে সূক্ষ্মভাবে মিশ্রিত করতে হবে। প্রায়শই আপনি দুটি প্রভাবের মধ্যে বেছে নিতে পারেন:

  • স্টাইলিস্ট প্রাকৃতিক ল্যাশগুলির মধ্যে কয়েকটি রঙিন ল্যশ প্রয়োগ করে যা নির্বাচিত রঙে একটি সূক্ষ্ম এবং অপ্রতিরোধ্য স্পর্শ তৈরি করবে না,
  • স্টাইলিস্ট রং মিশ্রিত করেন না তবে একটি ল্যাশ সেগমেন্ট বেছে নেন (সাধারণত চোখের বাইরের কোণে) এবং সেখানে নির্বাচিত রঙে কয়েকটি ল্যশ রাখেন, একটি রঙিন লুক তৈরি করার জন্য।

আরও সাহসী ক্লায়েন্টরা সামান্য ভিন্ন সমাধান বেছে নিতে প্রলুব্ধ হতে পারে, যাতে তারা সম্পূর্ণরূপে কালো ল্যশ ফেলে দেয়। তিনটি সবচেয়ে জনপ্রিয় প্রভাব হল:

  • একটি একক রঙের সাথে একটি সম্পূর্ণ লুক,
  • একটি রঙের সাথে একটি সম্পূর্ণ লুক কিন্তু এর ছায়াগুলি মিশ্রিত করা,
  • একটি রংধনু লুক বিভিন্ন রঙের চোখের ল্যশ দিয়ে তৈরি এবং সেগুলোকে একত্রে মিশ্রিত করে৷


একটি মন্তব্য লিখুন. মডারেটরের অনুমোদনের সাথে সাথে এটি পোস্ট করা হবে।
গোপনীয়তা নীতি

আমাদের ওয়েবসাইট কুকিজ ব্যবহার করে, বাইরের টুল ব্যবহার করার জন্য তৃতীয় পক্ষের কুকিও ব্যবহার করে। যদি ব্যবহারকারী তাদের সম্মতি না দেয় তবে শুধুমাত্র প্রয়োজনীয় কুকি ব্যবহার করা হয়। আপনি যেকোনো সময় আপনার ব্রাউজারে সেটিংস পরিবর্তন করতে পারেন। আপনি কি সমস্ত কুকি ব্যবহার করার জন্য আপনার সম্মতি দেন?

গোপনীয়তা নীতি