কিভাবে সেকেন্ডের মধ্যে দীর্ঘ, ঘন ল্যাশ পাবেন?

কিভাবে সেকেন্ডের মধ্যে দীর্ঘ, ঘন ল্যাশ পাবেন?

বেশিরভাগ মহিলারা পূর্ণ এবং দীর্ঘ ল্যাশ এর স্বপ্ন দেখেন তবুও আমাদের মধ্যে কারও কারও কাছে একজন প্রো ল্যাশ শিল্পীর দ্বারা কয়েক ঘন্টার চিকিত্সার জন্য সময় নেই। কখনও কখনও, আমরা সময়ের জন্য অত্যন্ত চাপে থাকি এবং আক্ষরিক অর্থে এক মিনিটের মধ্যে প্রভাবগুলি করতে চাই। এটি অর্জন করার কি কোন উপায় আছে? হ্যাঁ, এটি অর্জন করার অনেক উপাই আছে!

দৈর্ঘ্য বা আয়তনের জন্য মাসকারা

মাসকারা মহিলাদের জন্য আবশ্যক এবং এতে কোন ব্যতিক্রম নেই। আমাদের মধ্যে বেশিরভাগ মহিলাই এটি ছাড়া একটি মেকআপ ব্যাগ কল্পনা করতে পারে না বা সংজ্ঞায়িত ল্যাশে ছাড়া বাইরে যেতে পারে। এই ধরনের মাসকারা কি করে?

ভলিউমের জন্য একটি মাসকারার উপাদানগুলির একটি সঠিক সেট সহজেই ল্যাশে জুড়ে প্রযোজ্য এবং শিকড় কে মুড়িয়ে ফেলে। একই সময়ে, এটা তাদের অবিকল পৃথক করে, ক্লাম্প প্রতিরোধ করে। ল্যাশ লাইন অবিলম্বে পূর্ণ হয়, এবং কখনও কখনও আমরা চোখে আশ্চর্যজনক সংজ্ঞা যোগ করে, আইলাইনারের মতো ফলাফল অর্জন করতে পারি।

দৈর্ঘ্যের জন্য মাসকারা একই ভাবে কাজ করে। এটির টেক্সচারটি ল্যাশ টিপস গুলিতে বসার জন্য যথেষ্ট পুরু যা এগুলিকে আরও দীর্ঘ রেখে দেয়।

আরও কোট প্রয়োগ করে, আপনি সহজেই ল্যাশ লুক বাড়াতে পারেন। আপনি একটি ২-ইন-১ মাসকারা ব্যবহার করতে পারেন এবং ঘন হওয়ার পাশাপাশি লম্বা করার প্রভাব উপভোগ করতে পারেন, যা কয়েক সেকেন্ডে সম্পন্ন হয়! সর্বদা আপনার মাসকারা পুরোপুরি পরিষ্কার, তেল-মুক্ত ল্যাশ গুলিতে প্রয়োগ করতে মনে রাখবেন যাতে আপনি দীর্ঘস্থায়ী ফলাফল উপভোগ করতে পারেন।

একটি ক্লিয়ার মাসকারা কি এবং এটি কি মূল্যবান?

আপনি যদি আপনার মাসকারার সাথে সম্পূর্ণরূপে সন্তুষ্ট না হন এবং আপনি আরও পণ্য প্রয়োগের অনুরাগী না হন তবে আপনি আপনার মেকআপ কিটে একটি মাসকারা প্রাইমার যোগ করতে পারেন। এই জনপ্রিয় বর্ণহীন মাসকারা নিয়মিত মাসকারা লাগানোর আগে ব্যবহার করা হয়। এটা ঠিক কি করে?

  • এটি চোখের ল্যাশ ঘন করে; এই জাতীয় দ্রব্য চখের পাতাকে মুড়িয়ে ফেলে জাতে আরো ভলিউম তইরি হয় এবং এটি আপনি আপনার নিয়মিত মাসকারা প্রয়োগ করার আগে ব্যাবহার করতেন পারেন।
  • এটি চোখের ল্যাশ লম্বা করে; প্রসাধনী চোখের ল্যাশ প্রসারিত করার জন্য আইল্যাশ টিপসের উপর বসে, এছাড়াও লক্ষণীয় কার্ল তৈরি করতে ল্যাশের স্থিতিস্থাপকতা উন্নত করে।
  • এটা দীর্ঘস্থায়ি; প্রাইমার শুকানোর সাথে সাথে, এটি মাস্কারাকে আরও ভালভাবে আঁকড়ে রাখতে সক্ষম হয়, এছাড়াও এটি মাস্কারার ধোঁয়া ও ফ্ল্যাকিং রোধ করতে আর্দ্রতা এবং তাপমাত্রার পরিবর্তনের বিরুদ্ধে প্রতিরোধী।
  • এটি মাসকারা প্রয়োগের জন্য ল্যাশ প্রস্তুত করে; একটি মাসকারা প্রাইমার মসৃণ ল্যাশ জুড়ে এমনকি কভারেজের গ্যারান্টি দেওয়ার জন্য ল্যাশ গুলিকে পরিচালনা করা সহজ এবং আলাদা করে।
  • এটি অতিরিক্ত পুষ্টিকর বৈশিষ্ট্য আছে; এই জাতীয় পণ্যগুলি পুষ্টিতে ভরপুর যা চোখের পাপড়ির চুলের উন্নতি করে, শক্তিশালী করে, স্থিতিস্থাপকতা বাড়ায় এবং হাইড্রেশন লক করে।

কিভাবে ক্লিয়ার মাসকারা ব্যবহার করবেন?

একটি মাসকারা প্রাইমার প্রয়োগটি জটিল নয়।

  1. আপনার ল্যাশ পরিষ্কার আছে তা নিশ্চিত করুন। আপনার নিয়মিত ফেস ক্লিনজার ব্যবহার করুন বা একটি বিশেষ ব্রো এবং ল্যাশ শ্যাম্পু ব্যবহার করুন।
  2. টিউব থেকে ও্যান্ড বার করে নিন এবং অতিরিক্ত জনিশ অপসারণ করেন নিন; টিউবে এটি মুছুন বা একটি টিস্যু ব্যবহার করুন।
  3. ল্যাশের গোড়ায় মাসকারা প্রাইমার লাগানো শুরু করুন, যেভাবে আপনি মাসকারা লাগান। এমনকি সবচেয়ে ছোট ল্যাশ গুলি ঢেকে আছে তা নিশ্চিত করতে দণ্ডটি সামনে পিছনে নাড়ুন।
  4. প্রাইমার শুকানো পর্যন্ত অপেক্ষা করুন; ৩০ সেকেন্ডের জন্য। একটি কোট পুরোপুরি যথেষ্ট। এখন আপনি আপনার মাসকারা লাগাতে পারেন।

পরামর্শ: আপনি যদি আপনার মাসকারা প্রাইমারের আয়ু বাড়াতে চান, তাহলে টিউবে বাতাস পাম্প না করার চেষ্টা করুন। ছড়িটি পিছনে রাখার সময়, বোতলে বাতাস প্রবেশ এড়াতে এটিকে টিউবের ভিতরে মোচড় দিন।

মাসকারা প্রয়োগ করার আগে কি মাসকারা প্রাইমার শুকানো দরকার?

হ্যাঁ, আপনার মাসকারা লাগানোর আগে এটি শুকিয়ে যাওয়া উচিত। ইন্টারনেটে বিভ্রান্তিকর মতামত রয়েছে তবে এই জাতীয় পণ্যের একটি নির্দিষ্ট সূত্র রয়েছে যা একটি নির্দিষ্ট উপায়ে ল্যাশের উপর কাজ করে। এটিকে মাসকারা সাথে মেশালে এর বৈশিষ্ট্য গুলিকে প্রভাবিত করতে পারে এবং এটি আরও খারাপ করতে পারে। সর্বদা প্রাইমার শুকানোর পরে মাসকারা লাগান।

ল্যাশ এর উপর হেনা - প্রাকৃতিক ভাবে ঘন

ল্যাশ গুলির উপর মেহেন্দি ব্যবহার করা একটি প্রাকৃতিক এবং কার্যকর উপায় যা ঘন ল্যাশ পেতে এবং একই সাথে তাদের রঙ আরও গভীর করে। জলের সাথে মিশ্রিত, এটি একটি পেস্টে পরিণত হয় যা আপনি ল্যাশেতে প্রয়োগ করেন। হেনা চুলে প্রবেশ করে না; এটি ল্যাশ গুলিকে মুড়িয়ে নেই করে তাদের অনেক ঘন করে তোলে।

মেহেন্দি ভেষজ উপাদানে সমৃদ্ধ যা চোখের ল্যাশ কে পুষ্ট করে এবং গঠিত আবরণ তাদের ক্ষতি থেকে রক্ষা করে। মেহ্নদি এবং ল্যাশ টিন্টিং সম্পর্কে আরও জানতে, পড়তে থাকুন আমাদের পোস্ট.

ল্যাশ এর উপর লুস পাউডার - ঘন, দীর্ঘ ল্যাশ এর জন্য সহজ কৌশল

যদি আপনার মেকআপ ব্যাগে কোনও মাসকারা প্রাইমার না থাকে এবং আপনি কি সত্যিই চান যে আপনার ল্যাশ পূর্ণ এবং দীর্ঘ দেখাক? সেলিব্রিটি মেকআপ শিল্পীদের কাছ থেকে একটি সহজ কৌশল শিখে নেওয়ার চেষ্টা করুন। এটি লুস পাউডার।

কৌশলটি আশ্চর্যজনক মনে হতে পারে তবে এটি সত্যিই কাজ করে। মহিলারা এই হ্যাকটি পছন্দ করেন এবং TikTok এবং Instagram এ তাদের ফলাফল শেয়ার করেন। এমনকি সবচেয়ে দরিদ্র মানের মাসকারা গুলোও সারাদিন দাগ বা ঝাঁকুনি ছাড়াই ল্যাশে লেগে থাকে। তবুও, বাস্তব দৈর্ঘ্য এবং ঘন হওয়ার প্রভাবগুলি এটি সম্পর্কে সেরা জিনিস। মাসকারা এবং পাউডারের কম্বো একটি পুরু পেস্ট তৈরি করে যা ল্যাশ কয়ে মুড়ে রাখে, এবং তাদের টিপস তৈরি করে।

ল্যাশ এর উপর লুস পাউডার। এটি কিভাবে ব্যবহার করতে হয়?

আপনি ইন্টারনেটে খুঁজে পেতে পারেন দুটি জনপ্রিয় উপায় আছে। প্রথম, আপনি টিউব থেকে মাসকারা কাঠিটি বের করুন, এটি আলগা পাউডারে প্রলেপ করুন এবং টিউবের মধ্যে আবার রাখুন। যদিও আমরা এই পদ্ধতিটি সুপারিশ করি না। বোতলে পাউডার দিলে মাসকারার সূত্র পরিবর্তন হতে পারে এবং এটি নষ্ট হয়ে যেতে পারে; পণ্য অকেজো হয়ে যাওয়ার অ সম্ভবনা থাকে।

একটি অতিরিক্ত ব্রাশ পাওয়া একটি উপায় এবং এটি একটি ভাল বিকল্প। আলগা পাউডার দিয়ে ল্যাশের দৈর্ঘ্য এবং ভলিউম তৈরি করার জন্য এখানে আমাদের ধাপে ধাপে নির্দেশিকা রয়েছে।

  1. আপনার ল্যাশ সঠিকভাবে পরিষ্কার করুন।
  2. ল্যাশ লিফটিং ইফেক্টের জন্য ল্যাশ কার্লার ব্যবহার করুন।
  3. আপনার মাসকারার প্রথম কোট লাগান। যতটা সম্ভব সুনির্দিষ্টভাবে এটি করুন, সামনে পিছনে লাঠিটা ঘোরান।
  4. এবার লুস পাউডার ব্যবহার করুন। একটি মেকআপ ব্রাশের উপর অল্প পরিমাণ পণ্য প্রয়োগ করুন, আদর্শ ভাবে একটি তুলতুলে ব্রাশ ব্যবহার করুন, এবং এটি ল্যাশ গুলিতে স্থানান্তর করুন। আদর্শভাবে, ল্যাশে ব্রাশটি স্পর্শ করবেন না তবে তাদের উপর আলতো করে পাউডারটি ঝেড়ে ফেলুন। ভেজা মাসকারার সাথে পাউডার মিশে যেতে কয়েক সেকেন্ড অপেক্ষা করুন।
  5. আরও একটি মাসকারার কোট প্রয়োগ করুন - এটি পাউডার এবং প্রথম মাসকারার স্তরের সাথে মিলিত হবে।

কিভাবে ল্যাশ ঘন করবেন? বিকল্প পদ্ধতি

আপনি যদি মোটা ল্যাশ চান এবং আপনার কাছে আরও সময় থাকে তবে আপনি বিশেষ আইল্যাশ সিরাম ব্যবহার করে দেখতে পারেন। নিয়মিত প্রয়োগ করা হলে, তারা আপনাকে চাঞ্চল্যকর এবং দীর্ঘমেয়াদী ফলাফল অর্জন করতে দেয় যা মেকআপ পণ্য ছাড়াই লক্ষণীয়। এই ধরনের ল্যাশ বৃদ্ধিকারী ভিটামিন এবং নির্যাস সমৃদ্ধ যা চোখের পাপড়ির উন্নতি করে এবং ল্যাশের বৃদ্ধিকে উদ্দীপিত করে। বর্ধিত ল্যাশ ভলিউম শুধুমাত্র প্রতিটি ল্যাশ কে ঘন হওয়ার ফলাফল নয়, নতুন ল্যাশ বৃদ্ধিও। এই ধরনের পণ্য অত্যন্ত ব্যবহারকারীদের দ্বারা রেট করা হয় - তারা বিবেচনা মূল্য।

ক্যাস্টর অয়েলও ভালো কাজ করে। এটি মোটা ল্যাশ পেতে সেরা ঘরোয়া পদ্ধতি এবং মানিব্যাগ-বান্ধব উপায়। ক্যাস্টর অয়েল হল ফ্যাটি অ্যাসিড এবং ভিটামিন ই-এর একটি সমৃদ্ধ উৎস৷ এটি ল্যাশ গুলিকে পড়ে যাওয়ার জন্য আরও প্রতিরোধী করে তোলে এবং তাদের স্থিতিস্থাপকতা তৈরি করে৷ ল্যাশ এর উপর প্রয়োগ করা, ক্যাস্টর বিন তেল নতুন ল্যাশ এর বৃদ্ধির প্রচার করে। তবুও, এর পারফরম্যান্স দেখাতে সময় লাগে।



একটি মন্তব্য লিখুন. মডারেটরের অনুমোদনের সাথে সাথে এটি পোস্ট করা হবে।
গোপনীয়তা নীতি

আমাদের ওয়েবসাইট কুকিজ ব্যবহার করে, বাইরের টুল ব্যবহার করার জন্য তৃতীয় পক্ষের কুকিও ব্যবহার করে। যদি ব্যবহারকারী তাদের সম্মতি না দেয় তবে শুধুমাত্র প্রয়োজনীয় কুকি ব্যবহার করা হয়। আপনি যেকোনো সময় আপনার ব্রাউজারে সেটিংস পরিবর্তন করতে পারেন। আপনি কি সমস্ত কুকি ব্যবহার করার জন্য আপনার সম্মতি দেন?

গোপনীয়তা নীতি