সাম্প্রতিক এন্ট্রি

আইল্যাশ কার্ল - আপনার যা জানা উচিত এবং আপনার চোখের ধরণের জন্য এটি কীভাবে চয়ন করবেন

আইল্যাশ কার্ল

আইল্যাশ কার্ল - আপনি অবশ্যই এই শব্দটি একাধিকবার শুনেছেন। চোখের পাতার আকৃতি এত গুরুত্বপূর্ণ কেন? এটা কি শুধু চূড়ান্ত ফলাফল কেমন হবে তা, নাকি আরও অন্য কিছু? একটি বিশেষ ধরনের চোখের জন্য একটি কার্ল নির্বাচন কিভাবে করবেন? আজ আমরা সমস্ত প্রয়োজনীয় তথ্য রাউন্ড আপ করার চেষ্টা করব। আরো জানতে পড়ুন।

নিবন্ধটি দেখুন

ল্যাশ ম্যাপিং - এটা কি এবং এটার সাথে কি জড়িত?

ল্যাশ ম্যাপিং

ল্যাশ ম্যাপিং ব্যবহার করা মূল্যবান, তা আপনি একজন শিক্ষানবিস ল্যাশ আর্টিস্ট হন বা বহু বছরের অভিজ্ঞতার সাথে এটা করেন। আইল্যাশ ম্যাপিং উদ্ভাবিত হয়েছিল যাতে আইল্যাশ এক্সটেনশন প্রয়োগ করার প্রক্রিয়া সহজ এবং উল্লেখযোগ্যভাবে ছোট হয়। কিভাবে ভালভাবে ল্যাশ ম্যাপিং সঞ্চালন করবেন? এটা কি সত্যি দরকারী? রেডিমেড ল্যাশ ম্যাপ ব্যবহার করা কি লাভদায়ক না নিজের তৈরি করা? আজ খুঁজে বের করুন!

নিবন্ধটি দেখুন

ল্যাশ আর্টিস্টের প্রয়োজনীয়তা: আইল্যাশ এক্সটেনশন টুইজার

আইল্যাশ এক্সটেনশন টুইজার

আইল্যাশ শিল্পীরা অত্যাশ্চর্য ল্যাশ লুক তৈরি করতে পারে যা সপ্তাহ ধরে চলে এবং আমাদের সকালের মেকআপ রুটিনের সময় আমাদের সময় বাঁচাতে পারে। যাইহোক, তাদের কাজ সম্পূর্ণরূপে কার্যকর হওয়ার জন্য - তাদের ভাল আইল্যাশ টুইজার প্রয়োজন। এই আইল্যাশ এক্সটেনশন আনুষাঙ্গিক এত গুরুত্বপূর্ণ কেন খুঁজে বের করুন.

নিবন্ধটি দেখুন

গাইড: সারাদিন ধরে দীর্ঘস্থায়ী মেকআপ উপভোগ করার জন্য কীভাবে একটি প্রো-এর মতো মাসকারা প্রয়োগ করবেন!

একটি প্রো-এর মতো মাসকারা প্রয়োগ করবেন

আমরা বেশিরভাগ সময়ই বুঝতে পারি না যে সঠিক মাসকারা প্রয়োগ আমাদের ল্যাশ এবং মেকআপের নান্দনিকতাকে সম্পূর্ণরূপে পরিবর্তন করতে পারে। আপনি সূক্ষ্ম আইল্যাশ সংজ্ঞার অনুরাগী হন বা শক্তিশালী এবং আকর্ষণীয় মেকআপ পছন্দ করেন না কেন, আপনার সঠিকভাবে মাসকারা কিভাবে প্রয়োগ করতে হয় তা জানা উচিত।

নিবন্ধটি দেখুন

সবচেয়ে ফ্যাশনেবল ল্যাশ এক্সটেনশন ট্রেন্ডগুলি আবিষ্কার করুন এবং সেগুলিকে আপনার চোখের সাথে মানানসয়ি করে তুলুন!

ল্যাশ এক্সটেনশন ট্রেন্ডগুলি আবিষ্কার করুন

ক্লাসিক, ভলিউম বা হাইব্রিড পদ্ধতি ব্যবহার করে সঞ্চালিত আইল্যাশ এক্সটেনশন গুলো এক জিনিস, তবে চূড়ান্ত ফলাফল প্রায়শই আমরা যে বেছে নিতে চাই তার উপর নির্ভর করে। সবচেয়ে জনপ্রিয় বিকল্পগুলির মাধ্যমে ব্রাউজ করুন এবং বিবেচনা করুন যে তাদের মধ্যে একটিও আপনার জন্য কিনা!

নিবন্ধটি দেখুন

চোখের ল্যাশের ব্যাখ্যা করা হয়েছে। তাদের সর্বোত্তম যত্ন নেওয়ার জন্য ল্যাশের গঠন এবং কার্যকারিতা সম্পর্কে আপনার যা জানা উচিত

চোখের ল্যাশের ব্যাখ্যা করা হয়েছে

আমাদের ল্যাশকে সুন্দর করা আমাদের চোখকে সেরা দেখানোর সবচেয়ে সহজ উপায়। সুন্দরী প্রভাব কি চোখের পাপড়ির চুলের একমাত্র উদ্দেশ্য? একদমই না। আমাদের কি জন্য ল্যাশ দরকার তা জানতে পড়া চালিয়ে যান।

নিবন্ধটি দেখুন

আইল্যাশ টিনটিং। হেনা না আইল্যাশ টিন্ট - কোনটি বেছে নেবেন?

আইল্যাশ টিনটিং

চোখের ল্যাশ রঙ করার এবং ঘন করার বিভিন্ন উপায় রয়েছে। আমরা প্রতিদিন এই কাজের জন্য মাসকারা ব্যবহার করি, যে কেউ আরও অবিরাম আইল্যাশ সিরাম বা ক্যাস্টর অয়েলের জন্য পৌঁছাবে, তবে আপনাকে ফলাফলের জন্য অপেক্ষা করতে হবে। আপনি কি মাসকারার চেয়ে দীর্ঘস্থায়ী কিছু চান এবং দ্রুততম সম্ভাব্য প্রভাব চান? মেহেন্দি এবং ল্যাশ টিন্ট দিয়ে ভাল ফলের আশা রাখুন!

নিবন্ধটি দেখুন

কিভাবে সেকেন্ডের মধ্যে দীর্ঘ, ঘন ল্যাশ পাবেন?

কিভাবে মধ্যে দীর্ঘ, ঘন ল্যাশ পাবেন?

বেশিরভাগ মহিলারা পূর্ণ এবং দীর্ঘ ল্যাশ এর স্বপ্ন দেখেন তবুও আমাদের মধ্যে কারও কারও কাছে একজন প্রো ল্যাশ শিল্পীর দ্বারা কয়েক ঘন্টার চিকিত্সার জন্য সময় নেই। কিভাবে সেকেন্ডের মধ্যে দীর্ঘ, ঘন ল্যাশ পাবেন?

নিবন্ধটি দেখুন

ল্যাশ এক্সটেনশন সহ চোখের মেকআপ পরার জন্য গাইড - কীসের উপর মনোযোগ দিতে হবে?

ল্যাশ এক্সটেনশন সহ চোখের মেকআপ পরার জন্য গাইড

আইল্যাশ এক্সটেনশনের প্রভাবগুলি চোখের উপর যথেষ্ট জোর দিতে পারে এবং মহিলারা তাতে  কিছুক্ষণের জন্য চোখের মেকআপকে বর্জন করতে পারে। এতে কোনো ভুল নেই, এবং এটা প্রমাণ করে যে ল্যাশ এক্সটেনশন আমাদের চেহারা এবং মেজাজকে কতটা প্রভাবিত করতে পারে। যাইহোক, আপনি যদি আপনার দৃষ্টিকে আরও উন্নত করতে চান তবে আপনাকে কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয় বিবেচনা করতে হবে যা আমরা আজ প্রকাশ করতে যাচ্ছি।

নিবন্ধটি দেখুন

গাইড: ফলস চোখের আইল্যাশ এর যত্ন কিভাবে নেবেন?

ফলস চোখের আইল্যাশ এর যত্ন কিভাবে নেবেন?

প্রাকৃতিক চোখের আইল্যাশ যত্ন নেওয়ার মতোই ফলস চোখের আইল্যাশ যত্ন নেওয়া গুরুত্বপূর্ণ। আপনি অবশ্যই যতদিন সম্ভব ল্যাশ এক্সটেনশনের প্রভাব বজায় রাখতে চান, যাতে আপনার ল্যাশ শিল্পীর সাথে আপনার পরবর্তী অ্যাপয়েন্টমেন্ট যতটা সম্ভব দেরিতে হয়। ল্যাশ এক্সটেনশনগুলির পাশাপাশি ফলস স্ট্রিপ ল্যাশ, ম্যাগনেটিক ল্যাশ এবং DIY ক্লাস্টার ল্যাশগুলির যত্ন নেওয়ার কিছু সহজ টিপস এখানে রয়েছে৷

নিবন্ধটি দেখুন

1 2
গোপনীয়তা নীতি

আমাদের ওয়েবসাইট কুকিজ ব্যবহার করে, বাইরের টুল ব্যবহার করার জন্য তৃতীয় পক্ষের কুকিও ব্যবহার করে। যদি ব্যবহারকারী তাদের সম্মতি না দেয় তবে শুধুমাত্র প্রয়োজনীয় কুকি ব্যবহার করা হয়। আপনি যেকোনো সময় আপনার ব্রাউজারে সেটিংস পরিবর্তন করতে পারেন। আপনি কি সমস্ত কুকি ব্যবহার করার জন্য আপনার সম্মতি দেন?

গোপনীয়তা নীতি